Buy me a Coffee!!

Buy me a Coffee!!
Thank you!

একটি clinical গল্প : Neuroanatomy

একটি clinical গল্প : Neuroanatomy

.


Thalamus:  আমি হলুম গিয়ে বডির রাজা।সব কিছু আমার মাধ্যমে সেরিব্রাল কর্টেক্সে যায়।আমার কথায় কর্টেক্স উঠে বসে, যেমন ইনপুট দিবো তেমন কাজ করবে।আমি বডির রাজা।I'm the king 😎
.
Hypothalamus: এহ, আইছে আমার কিং।হালার ঘাটের মাঝি কোহানকার 😒
.
Thalamus: কি কৈলি তুই, সাহস থাকে আবার ক দেহি? 👿
.
Hypothalamus: ঘাটের মাঝি!ঘাটের মাঝি।ঘাটের মাঝি।কি করবি?😒
.
Thalamus: হালার সেরিব্রাম আমার কথায় উঠে বসে আর তুই আমারে কস ঘাটের মাঝি? 👿
.
Hypothalamus:  Cerebrum তো ছাগল, অয় ব্যাডা উঠবার পারে, আমি না।ছাগলের রাজা হালা। 😹
.
Thalamus: এ ব্যাটা এ, আমি ছাগলের রাজা তুই কি?সারাদিন খাইস আর ঘুমাইস আর কাম কি করোস? 👿
.
Hypothalamus: Th  king of ANS, the king of Endocrine & The Unbeatable, the one, the only king of body is Talking to you man. 😎 And u r one my slaves.😎
.
Thalamus : হালায় কয় কি?😱
.
Hypothalamus:
-আইজ থিকা তর খাওন বন্ধ( Satiety)😎
-খিদায় জ্বালায় পা ধইরা মাফ চাবি তারপর খাওন দিমু(Feeding)😎
-বডির সব মেটাবলিজম(Hormones) বন্ধ😎
-Sympathetic & parasympathetic সব কাম বন্ধ 😎
-Temperature meter বন্ধ, কত ইনপুট লইতে পারোস দেখুম, ২০০ ডিগ্রিতে তরে গলাইয়া ইশপগুলেরর ভুসির সাথ মিশাইয়া খায়ালামু
-বডির সব Rhythm ওলট পালোট কইরা দিমু, সুনামি আইবো, পালাবার জায়গা পাবিনা 😎
-বডির মধ্যি ADH দিয়া বানের জলে তরে ভাসাইয়া দিমু, পালাবি কোথায়?
-এখনো টাইম আছে সরি বল, নাইলে এক্কেরে খায়ালামু 😎
.
Thalamus : বাহ ম্যালা পাওয়ার তর হৈছে, ট্রাম্প কার্ড আমার হাতে, টাইম আছে, ভাল হয়া যা কইলাম👿
.
Hypothalamus: তর হাতে ট্রাম্প কার্ড? বইঠা লইয়া পইড়া থাকোস ঘাটের মাঝে, কখন Vision আসবে, কখন Hearing আসবে, কখন Temperature আসবে, আর কখন হ্যাগোরে কর্টেক্সে লই যাবা। বইঠা লইয়া থাকে আবার আইছে ট্রাম্প কার্ড? 😹
.
Thalamus: অকা, যা তর সুইচ বন্ধ কইরা দিলাম।Reticular activation Off. ঘুমানোর পর কেমনে উঠিস দেখুম...বহুত প্যানপ্যানাইচোশ!! ভাব মারিস ব্যাটা হাইপো 😈
.
Hypothalamus : 🙊
.
Thalamus: মুখ বন্ধ করলি কেনে?😈
.
Hypothalamus : 😷
.
Limbic: লাগছে, আবার লাগছে, আবার লাগছেরে ; এই দুই হালা আবার লাগছে।এই তরা থামবি?
.
Thalamus: তুই আবার ক্যাঠা আইচোশ? অ্যা? ক্যাঠায় তুই👿
.
Limbic : দুইডার Memory delete কইরা দিলে টের পাইবি ক্যাঠায় আইচে.... 😆
.
Thalamus: 😰
Hypothalamus: 😰

No comments

Theme images by follow777. Powered by Blogger.