Buy me a Coffee!!

Buy me a Coffee!!
Thank you!

Iron deficiency anemia

Iron_deficiency_anemia


👳‍♂️: ডাক্তার বাবু,পাড়ার সন্তু ডাক্তার বললো,আমার নাকি #Iron_deficiency_anemia  হয়েছে বুঝলেন!!কি করি বলুন তো এখন?আমার আবার ওষুধ 💊খেতে ইচ্ছে করে না!ওতে যে রোজ দুটো করে পয়সা খরচ হয় দাদা😔!
👨🏾‍⚕️: এতো বড্ড ঝামেলায় ফেললেন দাদা!বেশি করে সবুজ সবজি খান!এটাতেও অনেক iron !
👳‍♂️: হাসালেন দাদা,বলি বাজারে যান নাকি আজকাল?সেদিন এইটুকু শাক এতো করে বললুম ২ টাকায় দিয়ে দিন!আর সে কিনা ৩ টাকার কমে কিছুতেই দিল না!😡
👨🏾‍⚕️: এতো মহা বিপদ!আচ্ছা আপনার কোন মদ্যপ বন্ধু আছে তো,নাকি?🤤
👳‍♂️: কি যে বলেন না দাদা🤪!!থাকবেনা কেন?পাশের বাড়ির রমা দা প্রতিদিন এক বোতল করে গিলে ,বুঝলেন!মাঝ মাঝে আমিও দু ঢোক মেরে দেই ঝোপ বুঝে 😉
👨🏾‍⚕️: এখন থেকে তাহলে প্রতিদিন দু ঢোকের জায়গায় ৪ ঢোক মেরে দিবেন,ঠিক আছে?
👳‍♂️: সে না হয় মারলুম,কিন্তু কেন বলুন তো দাদা?🤔ব্যাপার টা ঠিক বুঝতে পারলুম না,বুঝলেন!!🧐
👨🏾‍⚕️: কারন! #alcohol আপনার  Iron #absorption increase করে 🤣😂🤣
👳‍♂️: সে কি দাদা!!! আগে বলবেন না😋!আমি রোজ বিনে পয়সায় রমা দা এর হাফ বোতল করে মেরে দিবো,কথা দিলুম!!আজ চললুম ,ডাক্তার বাবু☺️!মাইনে টা পেয়েই আপনার ভিজিট আমি দিয়ে যাবো!😬
👨🏾‍⚕️: (রোগি চলে যাবার পর)বলদের বলদ ভিজিট দিলি না তো!Anemia হয়তো ভাল হবে কিন্তু মদ খেয়ে লিভার খারাপ বানিয়ে,আবার আমার কাছেই আসবি😍😍!তখন ভাব মতো তোমার পকেট কাটবো বলে রাখলুম🤑!!

No comments

Theme images by follow777. Powered by Blogger.